বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক শারমিনকে বিয়ের প্রস্তাব সালমানের, কী জবাব দিয়েছিলেন অভিনেত্রী? কোলেস্টেরলের লাগাম টানবে যেসব ফল ইবরাহিম (আ.) যেভাবে হজের ঘোষণা দিয়েছিলেন
পপ তারকা ম্যাডোনা আইসিইউতে

পপ তারকা ম্যাডোনা আইসিইউতে

স্বদেশ ডেস্ক:

মার্কিন পপ তারকা ম্যাডোনাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খাবারে ব্যাকটেরিয়াজনিত সংক্রমণের কারণে মারাত্মক অসুস্থ হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছে। এ কারণে তার সকল সফর স্থগিত করা হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির খবর অনুযায়ী গায়িকার ম্যানেজার গাই ওসেরি জানিয়েছেন, গ্লোবাল পপস্টারের সংক্রমণ বেশ গুরুতর। তাকে কয়েকদিন আইসিইউতে থাকতে হতে পারে।

ম্যাডোনার ম্যানেজার জানান, গত ২৪ জুন শনিবার পপ তারকার গুরুতর এক জীবাণু সংক্রমণ হয়। পরে নিউ ইয়র্কের একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন তিনি। আপাতত স্থিতিশীল আছেন গায়িকা। চিকিৎসার সাড়াও দিচ্ছেন। তবে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে এখনো বেশ খানিকটা সময় লাগবে।

এদিকে শারীরিক অবস্থার কথা মাথায় রেখে আগামী ট্যুরও বাতিল করা হয়েছে ম্যাডোনার টিমের পক্ষ থেকে। তবে গায়িকা সুস্থ হয়ে উঠলেই ট্যুরের নতুন তারিখ ও টিকিট সংক্রান্ত তথ্য জানানোর আশ্বাস দিয়েছেন তার ম্যানেজার।

আগামী জুলাই মাস থেকে ‘ওয়ার্ল্ড ট্যুর-এ যাওয়ার কথা ছিল ম্যাডোনার। এসময়ে আমেরিকা, ব্রিটেনের একাধিক শহর হয়ে আমস্টারডামে ‘সেলিব্রেশন ট্যুর’ শেষ হওয়ার কথা। ট্যুরের প্রস্তুতিও শুরু করেছিলেন পপ তারকা। একাধিক ছবিও সামাজিকমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন তিনি। তবে সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত মঞ্চে ফেরা হবে না গায়িকার। আপাতত হাসপাতালই তার ঠিকানা।

 

৬৪ বছর বয়সী এ গায়িকা অসুস্থ হওয়ার আগে ২০ জুন ইন্সটাগ্রামে লিখেছিলেন, ‘ঝড়ের আগে শান্ত’ (The Calm Before The Storm….)। সঙ্গীত সফরের কথা ভেবেই হয়তো একথা লিখেছিলেন তিনি। কিন্তু সেটা যে এভাবে বাস্তবায়িত হবে তা কারও অনুমানে ছিল না।

এ পপস্টার তার প্রথম অ্যালবামের গান ‘হলিডে’-এর মাধ্যমে প্রথমবার ‘সুপার হিট’ শব্দের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। এই সাফল্যের চার দশক (৪০ বছর) পূর্তি ‘গ্রেটেস্ট হিট ট্যুর’-এ শ্রোতাদের গান শুনিয়ে উদযাপন করছেন তিনি।

ম্যাডোনা ব্যক্তিজীবনে ছয় সন্তানের জননী। তিনি একাধারে সংগীতশিল্পী ও গীতিকার। বিভিন্ন সময় যুক্তরাজ্যে তার গাওয়া ৬৩টি গান শীর্ষ দশে জায়গা করে নিয়েছে। এর মধ্যে ১৩টি গান ছিল নম্বর ওয়ান সিঙ্গেল।

অভিষেকে একাধিক সিঙ্গেলসে সাফল্য পাওয়ার পর প্রথম অ্যালবাম ‘ম্যাডোনা’ প্রকাশ হয় ১৯৮৩ সালে। অ্যালবামটি বিলবোর্ড ২০০-এ তালিকায় আট নম্বর দখল করে এবং একই সঙ্গে ‘বর্ডারলাইন’ ও ‘লাকিস্টার’ গান দুটি সিঙ্গেলসের সেরা দশে জায়গা নেয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877